Home | রাজনীতি | সরকার জোর করে খালেদা জিয়াকে হাসপাতাল থেকে  কারাগারে নিয়েছে: বিএনপি

সরকার জোর করে খালেদা জিয়াকে হাসপাতাল থেকে  কারাগারে নিয়েছে: বিএনপি

শীর্ষনিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা শেষ না হলেও জোর করে তাকে হাসপাতাল থেকে কারাগারে নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন কবির রিজভী।
খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কারাগারে নেয়ার তীব্র প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, তার চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত বিএসএমএমইউ হাসপাতালে রাখার দাবি জানাচ্ছি। 
রিজভী আরও বলেন, নেত্রী খালেদা জিয়ার চিকিৎসা শেষ না করে আবারও কারাগারে নিয়ে গেছে। এটা একটা ভয়ঙ্কর নীল নকশা। ভয়ঙ্কর অশুভ পরিকল্পনা।
রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভাকে কেন্দ্র করে নওগাঁ ও রাজশাহী জেলায় পরিকল্পিতভাবে বাস ধর্মঘট আহ্বান করা হয়েছে বলেও অভিযোগ করেন রুহুল কবির রিজভী।
‘সংলাপ কি চূড়ান্ত আক্রমণের পূর্বে কিছুটা সময়ক্ষেপণ’ প্রশ্ন করে রিজভী বলেন, তা না হলে প্রধানমন্ত্রী অঙ্গীকার করার পরও সারাদেশে কেন এত গণগ্রেফতার চালানো হচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করা হবে না বলার পরও সারাদেশে গ্রেফতার চলছে। প্রধানমন্ত্রী বলেন একটা আর কাজ করেন আর একটা।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনীর হোসেন, নির্বাহী সদস্য শাহ মো. আবু জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।
শীর্ষনিউজ/এম

About admin

Check Also

সম্পাদকদের সতর্ক দৃষ্টি ও সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট

শীর্ষনিউজ, ঢাকা : অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সরকারের কর্মকাণ্ডের দিকে সজাগ দৃষ্টি রাখতে এবং সহযোগিতা করতে সংবাদপত্রের সম্পাদকদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন । আজ শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানের একটি হোটেলে সংবাদপত্রের সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভা শেষে বেরিয়ে সাংবাদিকদের এ কথা বলেন ড. কামাল হোসেন। পরে ঐক্যফ্রন্টে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *