Breaking News
Home | সংবাদ | ‘শোকরানা মাহফিলে’ আমি প্রধানমন্ত্রীর সঙ্গে মুসাফা করিনি: আহমদ শফী

‘শোকরানা মাহফিলে’ আমি প্রধানমন্ত্রীর সঙ্গে মুসাফা করিনি: আহমদ শফী

তাফসির ও কেরাত মাহফিলের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্য দেন হেফাজত ইসলামের আমির আল্লামা আহমদ শফী। ছবি: যুগান্তর
সোহরাওয়ার্দী উদ্যানে কওমি মাদ্রাসার সর্বোচ্চ বোর্ড আল হাইয়াতুল উলইয়ার উদ্যোগে অনুষ্ঠিত ‘শোকরানা মাহফিলে’ আমি প্রধানমন্ত্রীর সঙ্গে মুসাফা করিনি। আমার নামে বদনামি করছে বলে অভিযোগ করেছেন হেফাজত ইসলামের আমির আল্লামা আহমদ শফী।

তিনি বলেন, আমি মাথার ওপর কাপড় দিয়ে মঞ্চে বসে ছিলাম। এ সময় প্রধানমন্ত্রী একবার আমার দিকে এসে অন্যদিকে চলে যায়। আবার পুনরায় এলে আমি আঙুল দিয়ে ওনাকে ওদিকে চেয়ার আছে বসার আহ্বান জানাই। এ সময় তার হাতের সঙ্গে আমার আঙুল লেগে যায়।
এছাড়া মাহফিলে আগত স্রোতাদের উদ্দেশে দুটি মাসআলার বিষয় বর্ণনা করতে গিয়ে আল্লামা আহমদ শফী বলেন, মহিলা যদি বৃদ্ধ হয় তার সঙ্গে মুসাফা করা যেতে পারে। তাছাড়া হাদিসে আছে একটি মাসআলা জানলে ১০০ রাকাত নফল নামাজের সওয়াব।

শুক্রবার রাত ৮টার দিকে হাটহাজারী পার্বতী মডেল উচ্চ বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত উত্তর চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল-আমিন সংস্থার তিন দিনব্যাপী তাফসির ও কেরাত মাহফিলের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় হেফাজত আমির বিতর্কিত মাওলানা সাদের অনুসারীদের বলেন, মাওলানা সাদের মনগড়া তাফসির এবং আহলে সুন্নাত ওয়াল জামাতের আকিদা-বিশ্বাসবিরোধী বয়ান সম্পর্কে বিশ্বের শীর্ষ আলেমরা ফতোয়া দিয়েছেন। তার অনুসরণ বৈধ নয় বলে ঘোষণা দিয়েছেন। এরপরও যারা তার অনুসরণ করে চলেছেন, বাংলাদেশে তার পক্ষে কাজ করছেন তাদের বলব, আপনারা তওবা করুন। আলেমদের দেখানো পথে দাওয়াতে তাবলিগের মেহনত করুন।

হাটহাজারী মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা শেখ আহমদের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মাদ আহসান উল্লাহর সঞ্চালনায় তাফসির মাহফিলে তিন পর্বের অধিবেশনে সভাপতিত্ব করেন মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা সলিমুল্লাহ ও মাওলানা আনাস মাদানী। এতে বয়ান করেন মাওলানা মামুনুল হক, মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা আব্দুল বাসেত খান সিরাজি, মাওলানা ইসমাঈল খান, ড. নূরুল আবছার ও মুফতি রাফি বিন মুনির প্রমুখ।সুত্র: https://www.jugantor.com/country-news/119687/আমি-প্রধানমন্ত্রীর-সঙ্গে-মুসাফা-করিনি-আহমদ-শফী

About admin

Check Also

ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়ী ভাঙচুর, মারধর |শীর্ষ নিউজ

শীর্ষ নিউজ, ঝালকাঠি: ঝালকাঠিতে বিএনপি প্রর্থীর গাড়ি ভাংচুর এবং কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতীবার সকালে শহরের কলেজ রোডে নির্বাচনী কার্যালয়ের সামেন এ ঘটনা ঘটে। ঝালকাঠি-২ আসনের বিএনপি প্রার্থী জীবা আমিনা খান অভিযোগ করেন, আজ সকালে শহরের কলেজ রোডে তার প্রধান নির্বাচনী কার্যালয়ের সামেন রাখা চারটি গাড়ি ছাত্রলীগ কর্মীরা হামলা চালিয়ে ভাংচুর করে। এ বিষয়ে জে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *