Breaking News
Home | সংবাদ | ফেসবুকে নির্বাচন নিয়ে অপপ্রচারের অভিযোগে যুবক আটক

ফেসবুকে নির্বাচন নিয়ে অপপ্রচারের অভিযোগে যুবক আটক

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ফেসবুকে অপপ্রচার, গুজব ছড়ানো এবং বিশিষ্ট ব্যক্তি ও রাজনীতিবিদদের ছবি বিকৃতি করার দায়ে সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে ফাহিম বখত শিপু (৩০) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব।
বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে দক্ষিণ সুরমার কদমতলি থেকে তাকে আটক করা হয়। তিনি মহানগরের কদমতলী স্বর্ণশিখা আবাসিক এলাকার ৪৩ নম্বর বাসার মৃত মোজাম্মিল বখতের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শিপুকে আটকের বিষয়টি জানান র‍্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।
তিনি জানান, শিপু একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিভিন্ন ধরণের অপপ্রচার চালাচ্ছিলেনন। এছাড়া দেশের গণ্যমান্য ব্যক্তিদের ছবি এডিট করে বিকৃত করে ফেসবুকে প্রচার করছিলেন। এসব অপপ্রচার জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মনে বিভ্রান্তি ছড়াতে পারে। তাই শিপুকে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ছামির মাহমুদ/আরএআর/পিআর সুত্র: https://www.jagonews24.com/country/news/467539

About abdullah ashik

Check Also

সংঘাত গণতন্ত্রের সংজ্ঞা হতে পারে না: মার্কিন রাষ্ট্রদূত |শীর্ষ নিউজ

শীর্ষ নিউজ, ঢাকা: নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার বলেছেন, সংঘাত গণতন্ত্রের সংজ্ঞা হতে পারে না। তাই নির্বাচনি সহিংসতা চায় না যুক্তরাষ্ট্র। আমরা সংঘাতহীন নির্বাচন দেখতে চাই। মার্কিন রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন দেখতে চায় যুক্তরাষ্ট্র। সেই স্বার্থে নির্বাচনি সহিংসতা এড়ানো উচিত সব পক্ষের। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সব পক্ষকেই নির্বাচনি সহিংসতা এড়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *