Home | অপরাধ | রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ২ শ্রমিকের মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ২ শ্রমিকের মৃত্যু

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীর সবুজবাগে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (৭ নভেম্বর) সকালে মাদারটেক বাগানবাড়ী এলাকায় একটি ভবনের তিনতলায় এ ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- নীলফামারী সদর উপজেলার ফিরতি চন্দ্রের ছেলে শুভ চন্দ্র রায় (২৬) ও মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার মো. এমদাদ মিয়ার শুভ আহমেদ (৩৫)। তারা দুইজনই সবুজবাগের বাসাবো এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান খান জানান, মাদারটেক বাগানবাড়ী এলাকায় একটি ভবনের তিনতলার বারান্দায় গ্রিলের কাজ করছিলেন ওই দুই শ্রমিক। নিচ থেকে দড়ি দিয়ে বেঁধে তিন তলায় গ্রিল উঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তারা। পরে দুজনকে দ্রুত উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।  
মুগদা হাসপাতাল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এসআই সাইফুর।
শীর্ষনিউজ/এনএস
 

About admin

Check Also

উত্তরায় পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীর উত্তরার ৯ নম্বর সেক্টরে একটি ভাড়া বাসা থেকে আজহারুল ইসলাম (৪৪) নামে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজহারুল ইসলাম কক্সবাজারের ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে চার দিন আগে যোগ দেন। সেখান থেকে ছুটিতে ঢাকার উত্তরার বাসায় আসেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *