Home | সংবাদ | সারাদেশে রাস্তার অবস্থা খারাপ, দেশের বদনামও এই জন্য: কাদেরকে ইঙ্গিত করে মুহিত

সারাদেশে রাস্তার অবস্থা খারাপ, দেশের বদনামও এই জন্য: কাদেরকে ইঙ্গিত করে মুহিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন।
কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, “দেশের রাস্তাগুলো ধ্বংস হওয়ায় মানুষের কষ্ট, এটা সবচেয়ে প্রকট। সারাদেশে রাস্তার অবস্থাই খারাপ। দেশের বদনামও এই জন্যই।”

বুধবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কোটা সংস্কার আন্দোলন নিয়ে মুহিতকে ইঙ্গিত করে ‘দায়িত্বজ্ঞানহীন’ বক্তব্য না দিতে বলেন।
কোটা সংস্কার দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে মঙ্গলবার ওবায়দুল কাদেরের বৈঠকে সমঝোতার ঘোষণা এলেও মুহিত ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর বক্তব্যে আন্দোলনকারীরা বিক্ষোভে ফেটে পড়েছিল।

এদিকে, অর্থমন্ত্রী সড়ক উন্নত করতে উদ্যোগ নেওয়ার কথাও বলেন। তিনি বলেন, “আমরা এ থেকে উত্তরণের চেষ্টা করছি। এজন্য রাস্তার গ্রেডিং আন্তর্জাতিক মানের করা হচ্ছে। গাড়ি চলাচলে যাতে দেশে একটি সিস্টেম প্রবর্তিত হয়, সেজন্য রাস্তায় বড় গাড়ি চলাচল নিয়ন্ত্রণে আনারও উদ্যোগ নেওয়া হচ্ছে। রাস্তা যারা তৈরি করবে, তাদেরকে তিন বছর রক্ষণাবেক্ষণের দায়িত্ব দেওয়ার একটা পরিকল্পনাও আছে।”

Share on Tumblr

About admin

Check Also

উল্টো যেতে বাধা দেয়ায় পুলিশ কর্মকর্তার পা থেঁতলে দিল মন্ত্রণালয়ের বাস!

ট্রাফিক পুলিশ কর্মকর্তা দেলোয়ার হোসেনকে ইচ্ছাকৃতভাবে চাপা দিয়ে পা থেঁতলে দেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এমন পরিস্থিতিতে তার জীবন নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তিনি এখন স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি রয়েছেন। চিকিৎসকদের বরাত দিয়ে পরিবার বলছে, দেলোয়ারের অবস্থা শঙ্কটাপন্ন। তার জীবন বাঁচানোটাই এখন মুখ্য বিষয়। দেশের বাইরে নিয়ে তার উন্নত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *