Home | সংবাদ | নৌ-পরিবহন অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর নাজমুল ঘুষসহ গ্রেফতার

নৌ-পরিবহন অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর নাজমুল ঘুষসহ গ্রেফতার

নৌ-পরিবহন অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ড. এস এম নাজমূল হককে রাজধানীর একটি রেস্তোরায় ঘুষ নেওয়ার সময়  হাতেনাতে গ্রেফতার করেছে দূনীতি দমন কমিশন (দুদক)। 

দুদকের সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার (১২ এপ্রিল) বিকেলে ঘুষ নেওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।  নাজমূল হকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টির বিস্তারিত গণমাধ্যমে তুলে ধরবে বলে জানা গেছে ।

এর আগে গতবছর ৮ জুলাই মতিঝিলে নৌপরিবহন অধিদপ্তরে নিজ কার্যালয়ে পাঁচ লাখ টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে গ্রেফতার হয়েছিলেন সংস্থার তৎকালীন প্রধান প্রকৌশলী ফখরুল ইসলাম। তারই স্থলাভিষিক্ত হয়ে প্রধান প্রকৌশলী হিসেবে নিয়োগ পান ওই সময় সমুদ্র অধিদপ্তরের শীপ সার্ভেয়ার ও পরীক্ষক হিসেবে কর্মরত ড. এসএম নাজমুল হককে। এবার তিনিও একই অভিযোগে গ্রেফতার হলেন।

দুদক সূত্র জানায়, নৌপরিবহন অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর দায়িত্ব পাওয়ার পর নাজমুল হকের  বিরুদ্ধেও দূর্নীতিতে জড়িয়ে পড়ার অভিযোগ পাওয়া যায়। তাকে দুদকের নজরদারিতে রাখা হয়।  অবৈধ সম্পদ অর্জন করার অভিযোগে দুদক তাকে চিঠিও দিয়েছে। যদিও তিনি এসব সম্পদ তার বেতন-ভাতার টাকা দিয়ে করেছেন বলে দাবি করছেন। এছাড়া তিনি চলতি দায়িত্ব পাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য গোপন করেছেন। 

About admin

Check Also

উল্টো যেতে বাধা দেয়ায় পুলিশ কর্মকর্তার পা থেঁতলে দিল মন্ত্রণালয়ের বাস!

ট্রাফিক পুলিশ কর্মকর্তা দেলোয়ার হোসেনকে ইচ্ছাকৃতভাবে চাপা দিয়ে পা থেঁতলে দেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এমন পরিস্থিতিতে তার জীবন নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তিনি এখন স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি রয়েছেন। চিকিৎসকদের বরাত দিয়ে পরিবার বলছে, দেলোয়ারের অবস্থা শঙ্কটাপন্ন। তার জীবন বাঁচানোটাই এখন মুখ্য বিষয়। দেশের বাইরে নিয়ে তার উন্নত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *