Home | সংবাদ | ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিপুল পরিমাণ যৌন উত্তেজনানাশক উদ্ধার

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিপুল পরিমাণ যৌন উত্তেজনানাশক উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজনা নাশক ড্রিংস জব্দ করে। এসময় চারটি দোকানে অভিযান চালিয়ে দুই শতাধিকেরও বেশি ড্রিংক জব্দ করেন।  প্রত্যেক দোকানদারকে ৫ হাজার টাকা করে  মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জাকির হোসেন এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত   বুধবার (১১ এপ্রিল) বিকালে  ভৈরব শহরের দুর্জয় মোড় এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

গাউছিয়া স্টোরের মালিক আইবুর রহমান , মামনি স্টোরের মালিক মামুন , বাশার কনফেকশনারি স্টোরের মালিক বুলবুল আহমেদ ও মেসার্স কামরুল হোসেন ভ্যারাইটিজ স্টোরের মালিক কামরুল হোসেনকে ৫ হাজার  টাকা করে জরিমানা করা হয় । অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন  জানান , পৌর শহরে চারটি দোকানে অভিযান চালিয়ে যৌন  উত্তেজনা নাশক ড্রিংস  জব্দ করা হয়।  এই সব ড্রিংক বিএসটিএর অনুমোদিতহীন । প্রকাশ্যে এসব ড্রিংকস বিক্রির দায়ে তাদের জরিমানা করা হয়েছে । পরে জব্দকৃত মালামাল  ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে রাস্তায় গাড়ির নিচে চাপা দিয়ে ধ্বংস করা হয়।

ওএফ

 

About admin

Check Also

‌‘আবেদন করলেও পাসপোর্ট পাবেন না তারেক’

পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মাসুদ রেজওয়ান বলেছেন, বাংলাদেশি পাসপোর্ট ছাড়া যুক্তরাজ্যে অবস্থান করছেন বিএনপির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *