Home | সংবাদ | কোটা বাতিলে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

কোটা বাতিলে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

সারাদেশে চলমান কোটা সংস্কার আন্দোলনের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটা পদ্ধতি বাতিল করার ঘোষণা দেয়ায় বৃষ্টিতে ভিজে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। বুধবার বিকেলে সংসদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটা পদ্ধতি বাতিল করার ঘোষণা দেন।
কোটা পদ্ধতি বাতিল করার ঘোষণা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে আনন্দ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় বৃষ্টি শুরু হলে বৃষ্টিকে উপেক্ষা করে মিছিল করে তারা।
মিছিলটি ক্যাম্পাসের আবাসিক এলাকা জিয়া মোড় থেকে শুরু হয়ে টিএসসিসি, ডায়না চত্বর, প্রশাসন ভবন ও মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরাল প্রদক্ষিণ করে একইস্থানে এসে শেষ হয়।
আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা সালাউদ্দিন আহমেদ সজল, আলমগীর হোসেন আলো, আব্দুল ওয়াদুদ, ফয়সাল সিদ্দিকী, রিজভী আহমেদ পাপন, আবির, বিপুল, রিয়ন মিয়া ও ইমনসহ কয়েক শতাধিক নেতাকর্মী।
ফেরদাউসুর রহমান সোহাগ/এএম/এমএস

About admin

Check Also

‌‘আবেদন করলেও পাসপোর্ট পাবেন না তারেক’

পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মাসুদ রেজওয়ান বলেছেন, বাংলাদেশি পাসপোর্ট ছাড়া যুক্তরাজ্যে অবস্থান করছেন বিএনপির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *