Home | সংবাদ | ‘কাচের দরজায় লাথি দিলে তার পা কেটে যায়’

‘কাচের দরজায় লাথি দিলে তার পা কেটে যায়’

কোটা সংস্কার আন্দোলনের ছাত্রী রগ কাটা নিয়ে নিজের ফেসবুক প্রফাইলে যা বললনে সিদ্দিকী নাজমুল আলম, তা পাঠকদের জন্য তুলে ধরা হল-

হায়রে গুজব! হায়রে দরদ! সারারাত জেগে থেকে পরিচিত ছোট ভাই বোনদের সাথে মোবাইলে কথা বললাম। প্রকৃত ঘটনা হল- এই যে সুফিয়া কামাল হলের যে বোনটির রগ কেটে দেওয়া হয়েছে বলে গুজব ছড়ানো হল, তার নাম হচ্ছে মুর্শেদা । সে হল সভাপতির মাধ্যমেই হলে উঠেছিল। সে হল সভাপতির খুবই ঘনিষ্ঠ ছিল। সে কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের সহ-সভাপতি। বেশ কিছুদিন যাবতই তাদের সম্পর্কের ভালো যাচ্ছিল না। হল রাজনীতেতে যেটা হয় আর কি?

সিদ্দিকিআজকে হল সভাপতি ঐ মেয়েকে হয়তোবা বকাঝকা করেছে, রুমে ডেকে তখন সে ক্ষোভে কাচের দরজায় লাথি দিলে তার পা কেটে যায়। রক্ত দেখে চিৎকার করলে কিছু সুযোগ সন্ধানীরা রগ কাটা হয়েছে বলে প্রচার চালিয়ে মুহূর্তের মধ্যেই পরিস্থিতি অস্থির করে তোলে বাঁশেরকেল্লাসহ নানা পেইজের মাধ্যমে।

এখন কথা হলো কেমন গুজবের মধ্যে দিয়ে সুযোগ সন্ধানীরা অপচেষ্টায় লিপ্ত রয়েছে। নিজের সংগঠনের আভ্যন্তরীণ ঝামেলাকেও আন্দোলনকারীদের উপর হামলা বলে চালিয়ে দেওয়া হলো এবং কতো কিছু ঘটে গেল। আহারে খুব মায়া হচ্ছে, আমার প্রিয় বিদ্যাপীঠের ভাই বোনদের জন্য, এই ভেবে যে আপনারা দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠের শিক্ষার্থী হয়েও গুজবের পিছনে ছুটে চলেছেন এবং ভয়ঙ্কর ফাঁদে পা দিচ্ছেন।

শতভাগ নিশ্চয়তা দিতে পারি, আপনার আমার বিদ্যাপীঠের সাবেক শিক্ষার্থী দেশরত্ন শেখ হাসিনা ছাত্র সমাজের জন্য সঠিক সিদ্ধান্তটিই নিবেন।১৯৭১ এ জাতির জনকের উপর আস্থা রেখে বাঙালী ভূল করেনি, ঠিক তেমনি ২০১৮ তে এসে জাতির জনকের কন্যার উপর আস্থা রাখুন। দেশের জন্য ভালো হবে। হল সভাপতির সাথে মুর্শেদার বিভিন্ন সময়ের ছবি গুলো দিলাম প্রমাণ হিসেবে।

About admin

Check Also

‌‘আবেদন করলেও পাসপোর্ট পাবেন না তারেক’

পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মাসুদ রেজওয়ান বলেছেন, বাংলাদেশি পাসপোর্ট ছাড়া যুক্তরাজ্যে অবস্থান করছেন বিএনপির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *