Home | সংবাদ | বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

চট্টগ্রাম নৌবাহিনী একাডেমিতে বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে বুধবার সকালে চট্টগ্রামে পৌঁছান তিনি। নৌবাহিনীর কয়েকটি অনুষ্ঠানে যোগদান শেষে বুধবার দুপুরে পটিয়ায় জনসমাবেশে বক্তব্য রাখবেন তিনি।  

পটিয়ায় শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে দলের নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। দীর্ঘ ১৭ বছর পর পটিয়ায় নেতাকর্মী ও জনগণের উদ্দেশে বক্তব্য রাখবেন তিনি। জনসমাবেশ শুরুর আগে, চট্টগ্রামের উন্নয়নে গৃহীত ৪১টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এর মধ্যে চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা দূরীকরণ, কর্ণফুলী নদীর নাব্য বাড়ানো, বিদ্যুৎ সমস্যা সমাধানসহ নানা প্রকল্প রয়েছে। এর আগে নৌবাহিনীর বিএমএ বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন ও বিএম ডকইয়ার্ডকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড স্বীকৃতি প্রদান করবেন প্রধানমন্ত্রী। তার আগমনকে কেন্দ্র করে চার স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

 

/এসএম

About admin

Check Also

উল্টো যেতে বাধা দেয়ায় পুলিশ কর্মকর্তার পা থেঁতলে দিল মন্ত্রণালয়ের বাস!

ট্রাফিক পুলিশ কর্মকর্তা দেলোয়ার হোসেনকে ইচ্ছাকৃতভাবে চাপা দিয়ে পা থেঁতলে দেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এমন পরিস্থিতিতে তার জীবন নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তিনি এখন স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি রয়েছেন। চিকিৎসকদের বরাত দিয়ে পরিবার বলছে, দেলোয়ারের অবস্থা শঙ্কটাপন্ন। তার জীবন বাঁচানোটাই এখন মুখ্য বিষয়। দেশের বাইরে নিয়ে তার উন্নত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *