Home | জাতীয় | বিমানের টয়লেটে পৌনে পাঁচ কোটি টাকার স্বর্ণ

বিমানের টয়লেটে পৌনে পাঁচ কোটি টাকার স্বর্ণ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দনে বিমানের টয়লেট থেকে প্রায় পৌনে পাঁচ কোটি টাকার স্বর্ণ উদ্ধার করেছে ঢাকা কাস্টমস হাউস।
ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ দলের সহকারী কমিশনার সাইদুল ইসলাম জানান, দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-২৪৮ ফ্লাইটের টয়লেট থেকে ৯ কেজি ২৮০ গ্রাম ওজনের ৮০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এই স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় ৪ কোটি ৬৪ লাখ টাকা। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা কাস্টম হাউসের একটি দল বুধবার সকাল ৮টা ৪০ মিনিটে বিমানবন্দরে তল্লাশি তালায়। স্বর্ণের বারগুলো টয়লেট থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এ ব্যাপারে শুল্ক আইন-১৯৬৯ অনুযায়ী ব্যবস্থা প্রক্রিয়াধীন।
জেইউ/জেডএ/আরআইপি

About admin

Check Also

‘আমার লাশ পড়লেও আপনাকে মামলা নিয়ে যেতে হবে’

রাস্তায় যানজট সৃষ্টির অভিযোগে প্রধানমন্ত্রীর পিএস পরিচয়দানকারী সচিবের গাড়িতে মামলা দিলেন পুলিশের ইন্সপেক্টর সমমর্যাদার এক কর্মকর্তা। এসময় ওই কর্মকর্তা রাগান্বিত হয়ে সিভিল পোশাকে থাকা পুলিশের এই কর্মকর্তার নাম জানতে চাইলে নিজের ভিজিটিং কার্ড এগিয়ে দিয়ে বলেন, ‘আপনি আমাকে দেশের যেকোনো জায়গায় বদলি করতে পারেন।’ ঘটনাটি গতকাল বৃহস্পতিবার দুপুরের। ঘটনাস্থল রাজধানীর ভিকারুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *