Home | বিনোদন | আদম পাচারের অভিযোগে মালয়েশিয়ান পুলিশের হাতে আটক পরিচালক মামুন!

আদম পাচারের অভিযোগে মালয়েশিয়ান পুলিশের হাতে আটক পরিচালক মামুন!

মালয়েশিয়া:  আদম পাচারের অভিযোগে মালয়েশিয়ান পুলিশের হাতে আটক হয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন। রোববার (২৪ ডিসেম্বর) দেশটির রাজধানী কুয়ালালামপুরের জালান ইপোর পুত্রা কোর্ট কন্ডোমিনিয়ামের একটি এপার্টমেন্ট থেকে ১৫ জন বাংলাদেশিসহ তাকে আটক করা হয় বলে খবর পাওয়া গেছে।
মালয়েশিয়াতে এভাবে বাংলাদেশিদের গ্রেফতারের ঘটনা নৈমিত্তিক। কোনো কারণ ছাড়াই সেখানে বাংলাদেশিদের আটক করে হয়রানি করা হয়। তবে নির্মাতা অনন্য ‍মামুনের আটকের বিষয়টি দায়িত্বশীল কোনো সূত্র নিশ্চিত করেনি।

যদিও অনন্য মামুনের একাধিক সফরসঙ্গী জানিয়েছেন, জালান ইপো’র যে অ্যাপার্টমেন্টে অনন্য মামুনের থাকার কথা সেখানে তিনি নেই। রোববারের পর থেকে তার সঙ্গে কেউ ফোনে যোগাযোগও করতে পারছেন না।

গত শনিবার (২৩ ডিসেম্বর) কুয়ালালামপুরের উইজমা এমসিএ কনভেনশন সেন্টারে সিনেমাটিক বাংলাদেশি নাইটস নামক এক সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে যান অনন্য মামুন। তার নেতৃত্বে বাংলাদেশি শিল্পীদেরও একটি দল ওই অনুষ্ঠানে যায়। এ দলে ছিলেন চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস, সঙ্গীত শিল্পী আসিফ আকবর, চিত্রনায়িকা আইরিন, মিস্টি জান্নাত, চিত্রনায়ক নিরব, ইমন, আমান রেজা প্রমুখ।

অভিনেতা আমান রেজা ফেসবুক মেসেঞ্জারে বাংলানিউজকে বলেন, , আমরা শিল্পীরা নিরাপদ আছি। খবর পেয়েছি অনন্য মামুন গ্রেফতার হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
জেআইএম/ জেডএম

About admin

Check Also

আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

নন্দিত সংগীত পরিচালক ও সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক রাতে একটি সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া সংশ্লিষ্ট ব্যক্তিদের চিকিৎসার জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন প্রধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *