Home | দেশজুড়ে | রাস্তায় নেমে গাড়ি ভাঙলো ছাত্রলীগের পদবঞ্চিতরা

রাস্তায় নেমে গাড়ি ভাঙলো ছাত্রলীগের পদবঞ্চিতরা

ঢাকা-কুয়াকাটা মহাসড়কে বরগুনার আমতলীতে ছাত্রলীগের সড়ক অবরোধ চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উত্তেজিত ছাত্রলীগ নেতাকর্মীরা ৬টি গাড়িতে ভাঙচুর করে।
পরে লাঠিচার্জ করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে ছাত্রলীগের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে, সাদ্দাম, প্রান্ত, অনিক ও তপুর নাম জানা গেছে। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রতক্ষদর্শীরা জানান, কমিটি বাতিলের দাবিতে দুপুরে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের বরগুনা আমতলী চৌরাস্তা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের সড়ক থেকে সরিয়ে দিয়ে যান চলাচল স্বভাবিক করার চেষ্টা করলে পুলিশের সঙ্গে আন্দোলনরত নেতাকর্মীদের বাকবিতণ্ডা হয়। এসময় উত্তেজিত নেতাকর্মীরা রাস্তায় দাঁড়িয়ে থাকা তিনটি বাস ও তিনটি মাহেদ্র ভাঙচুর করেছে।
তবে আন্দোলনরত ছাত্রলীগ নেতা ও কর্মীদের অভিযোগ, কমিটি বাতিলের দাবিতে তাদের শান্তিপূর্ণ আন্দোলনে হঠাৎ লাঠিচার্জ করে পুলিশ। এতে তাদের ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে।

এ বিষয়ে আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্লাহ বলেন, ছাত্রলীগ নেতাকর্মীদের সড়ক থেকে উঠে যাওয়ার জন্য অনুরোধ করে পুলিশ। এতে তারা ক্ষিপ্ত হয়ে গাড়ি ভাঙচুর শুরু করে। এসময় পুলিশ তাদের ধাওয়া দিলে কয়েকজন নেতাকর্মী রাস্তায় পড়ে আহত হয়েছে।
তিনি আরও বলেন, এ ঘটনার পরপরই সড়ক থেকে ছাত্রলীগ নেতাকর্মীদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।
সাইফুল ইসলাম মিরাজ/এমএএস/পিআর

About admin

Check Also

যেকোনো সময় গ্রেফতার হতে পারেন রনি

কোচিং সেন্টারের মালিককে পেটানো ও চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগ নেতা নুরুল আজিম রনিসহ দুইজনের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *