Home | বিডিটুডে | মোবাইল ফোনে প্রেম, বাড়ি থেকে ডেকে নিয়ে গণধর্ষণ

মোবাইল ফোনে প্রেম, বাড়ি থেকে ডেকে নিয়ে গণধর্ষণ

টাঙ্গাইলের ঘাটাইলে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে তিন যুবক। গত মঙ্গলবার রাতে উপজেলার পাহাড়িয়া এলাকার চৌডাল গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নির্যাতিত নারী থানায় মামলা করেছেন। ঘটনায় জড়িত অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘাটাইলের জামুরিয়া ইউনিয়নের ওই নারীর স্বামী মারা গেছেন। এরপর তিনি তাঁর ছেলেকে নিয়ে ঘাটাইল পৌর শহরে ভাড়া বাসায় থাকেন। কিছুদিন ধরে চৌডাল গ্রামের আব্দুস সোবহানের ছেলে বাবুল হোসেনের (২৫) সঙ্গে তাঁর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এই সূত্রে বাবুল মোবাইল ফোনে মঙ্গলবার রাতে ওই নারীকে ঘাটাইল কলেজ মোড় এলাকায় আসতে বলে। তার কথামতো তিনি (নারী) কলেজ মোড়ে গেলে তাঁকে সিএনজিচালিত অটোরিকশাযোগে চৌডাল বন বিভাগের আকাশমনি বাগানে নিয়ে যায় বাবুল। সেখানে কথিত প্রেমিক বাবুল ও তার দুই বন্ধু তাঁকে ধর্ষণ করে। ওই নারী রাতেই থানায় গিয়ে ঘটনাটি পুলিশকে জানান এবং মামলা করেন। তাঁর দেওয়া তথ্যে বাবুল হোসেন ও বাবুলের বন্ধু চৌডাল গ্রামের ছাদের আলীর ছেলে ইদ্রিছ আলীকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যজন পলাতক। ঘাটাইল থানার ওসি মো. মহিউদ্দিন জানান, ওই নারীকে বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়।

রাণীনগরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহতনওগাঁর রাণীনগর এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবকের নাম আশিক। আশিকের বাড়ি উপজেলার চুনিয়াগাড়ী গ্রামে।
আজ শুক্রবার ভোরে রাণীনগর স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, স্টেশন এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে দিনাজপুরগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে সান্তাহার জিআরপি থানার ওসি আকবর হোসেন সাংবাদিকদের জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছে।

About admin

Check Also

ডাস্টবিনে কুকুরে খুবলে খেল জীবিত নবজাতক

গাজীপুরে ডাস্টবিনে ফেলে যাওয়া এক নবজাতককে খুবলে খাওয়ার সময় কুকুরের মুখ থেকে মঙ্গলবার দুপুরে উদ্ধার করেছে স্থানীয়রা। বিকালে নবজাতকটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। স্থানীয় জালাল উদ্দিন মাস্টার স্কুলের আয়া শাহনাজ পারভীন জানান, মঙ্গলবার দুপুরে স্কুল থেকে গাজীপুর সিটি করপোরেশনের পশ্চিম বিলাসপুর এলাকার বাসায় ফিরেন তিনি। এসময় বাড়ির পার্শ্ববর্তী জালাল মার্কেটের সাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *