Home | বাংলাদেশ | ‘মুক্তিপণ না পেয়ে’ কলেজছাত্রকে হত্যা, আটক ৪

‘মুক্তিপণ না পেয়ে’ কলেজছাত্রকে হত্যা, আটক ৪

ঢাকার উপকণ্ঠ সাভারে মুক্তিপণ না পেয়ে এক কলেজছাত্রকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটকের কথা জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাতে সাভারের জয়নাবাড়ী এলাকার বৈদ্যনাথের ইটভাটার পাশে হোসেন আলীর বালুর মাঠ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত কলেজছাত্রের নাম ফয়সাল। সে সাভারের পৌরসভার ব্যাংক কলোনি এলাকার ল্যাবরেটরি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। পাশাপাশি বাবার মোটর পার্টসের দোকানও দেখাশোনা করত।

পুলিশ জানায়, আটক দুজনের দেওয়া তথ্যের ভিত্তিতে মাটিচাপা দেওয়া ফয়সালের লাশ উদ্ধার করা হয়। সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার বাসিন্দা ফয়সাল।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আজগর হোসেন জানান, ব্যবসায়িক দ্বন্দ্বের জের ধরে ফয়সালকে পরিকল্পিতভাবে হত্যর পর লাশ গুম করা হয়।

নিহত ফয়সালের বাবা মাসুদ রানা ওরফে ফকির চান জানান, কৌশলে তাঁর ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে যান প্রতিবেশী আকাশ ও রাজু। পরে তাকে আটকে রেখে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। গত ৬ মার্চ ফকির চান সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ তথ্যপ্রযুক্তির ব্যবহার করে আজ ভোরে দিনাজপুরের বিরামপুর এলাকা থেকে আকাশ ও রাজুকে আটক করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী সাভারের জোরপুল এলাকার হোসেন আলীর বালুর টেক থেকে বালু চাপা অবস্থায় ফয়সালের অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করা হয়।

About admin

Check Also

এলএনজির প্রস্তাবিত দাম কার স্বার্থে, প্রশ্ন বিশেষজ্ঞদের

আজ শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এলএনজি নিয়ে সভার আয়োজন করা হয়। ছবি : …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *